Home স্বাস্থ্য-চিকিৎসা ডায়াবেটিকস রোগ ভালো হয় : ডায়াবেটিকস রোগ ভালো হয়

ডায়াবেটিকস রোগ ভালো হয় : ডায়াবেটিকস রোগ ভালো হয়

by admin
০ comment

আস্সালামু আলাইকুম ওয়া রহমতউল্ল্যাহ।

আজ আমি মো: আনোয়ার হোসেন আপনাদের স্বাগত জানাচ্ছি Worldtunes  থেকে । আজ আমি আপনাদের জানাব এক ডায়াবেটিক রোগীর ঘরের তৈরি ঔষুধ খেয়ে ভালো হওয়ার কাহিনি।

মহিলাটির বয়স ৬৫ বছর। তিনি ডায়াবেটিক রোগে ভুগছেন গত বিশ বছর ধরে। তিনি প্রতিদিন ২ বার ইনসুলিন নেয়। দৈনিক সকালে ১ ঘন্টা হাটতেন। আর অনেক নিয়ম কানুন মেনে চলতেন। বর্তমানে তিনি ডায়াবেটিক রোগ থেকে সম্পূর্ন মুক্ত। তিনি সাধারন মানুষের মত সব ধরনের খাবার ও মিষ্টি খেতে পারেন।

বোম্বের কিডনি বিশেষজ্ঞ ডাক্তার টনি আলমিধা কতৃত অনেক পরীক্ষা-নিরিক্ষা ও গবেষণার পর তার আবিষ্কৃত এই ফরমূলা উপরোক্ত মহিলাটির উপর পরীক্ষামূলকভাবে চিকৎসা চালিয়ে ১০০% সফলতা পেয়েছেন। তিনি মনে করেন এখনো অনেক মানুষ বিশেষ করে মহিলা মানুষ এবং বৃদ্ধরা এই রোগী বেশী ভোগেন। সামান্য কাটা-ছিরা গেলে ভালো হতে চায় না। বিশেষ করে শরীরের কোন অংশে পচন ধরলে তা সারাতে অনেক কষ্ট পোহাতে হয় অনেকাংশে ঐ অংশটি কেটে ফেলে দিতে হয়। এছাড়াও ডায়াবেটিকস হলে কিডনি, হার্টসহ শরীরে নানাহ রোগের সৃষ্টি হয়। এক কথায় ডায়াবেটিকস হল সকল রোগের মা।

ডা: টনি মহিলাটিকে উপদেশ দিলেন আপনি এখন থেকে আর ইনসুলিন নিবেন না এবং অন্য কোন ব্লাড সুগার কমানো কোন ঔষুধ খাবেন না। মহিলাটি ডা: এর কথা মতো ঔষুধ ও ইনসুলিন নেয়া বন্ধ করে দিলেন। ফরমূলাটি নিচে তুলে ধরলাম :

যা যা লাগবে (উপকরণ) :
ক) ১০০ গ্রাম গম
খ) ১০০ গ্রাম গন্ধ গাছের গাম (Gum) (gondh)
গ) ১০০ গ্রাম বার্লি
ঘ) ১০০ গ্রাম ব্ল্যাক বীজ (kalunji)

তৈরির প্রক্রিয়া :

পানি ৫ কাপ নিয়ে উপরের উপকরণ গুলো ভালভাবে ১০ মিনিট ধরে আগুণে ভালো ভাবে সিদ্ধ করতে হবে। তারপর ঠান্ডা হওয়ার জন্য অপেক্ষা করতে হবে। ঠান্ডা হওয়ার পর ছাকনি দিয়ে রস আর সীড গুলো আলাদা করতে হবে।

কিভাবে মিশ্রণটি ব্যবহার করবেন :

প্রতিদিন সকালে খালি পেটে ঔষধটি (মিশ্রণটি) খাবেন ছোট একটি পানির পাত্রে নিয়ে। এভাবে এই মিশ্রণটি ৭দিন ধরে চলবে। ৭দিন পর পূনরায় মিশ্রণটি বানিয়ে আগের মত করে খাবেন।

মহিলাটি ২ সপ্তাহ ধরে এই মিশ্রণটি খেয়ে এখন সম্পূর্ন সুস্থ এবং আগের মত সব ধরনের খাবার খেতে পারেন এমনকি মিষ্টিও খেতে পারছেন। আপনি/আপনার পরিবারের/পরিচিত কেউ যদি ডায়াবেটিকস রোগী হন/হয় তাহলে ও চেষ্টা করে দেখতে পারেন বা পরামর্শ দিতে পারেন।

images (3)

যদি উল্লেখিত প্রক্রিয়ায় (মিশ্রণ) ডায়াবেটিকস ভালো হয় তাহলে আপনি আপনার সাধ্যমত প্রচার করবেন। ধন্যবাদ।

You may also like